সোনাইমুড়ী প্রতিনিধি : নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার ১ নং জয়াগ ইউনিয়নের উলুপাড়া গ্রামে লিবারেল ডেমোক্রেট পার্টি এলডিপি’র স্থানীয় কর্মী মোস্তাফিজুর রহমান নিজ দলীয় কাজ শেষ করে বাড়ী ফেরার পথে ৭/৮ জনের একদল আওয়ামীলীগ ক্যাডার অতর্কিত ভাবে তার উপর হামলা করে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে।
ঘটনাটি ঘটেছে গতকাল বিকেলে স্থানীয় বাঁকা পুল নামক স্থানে।
অাহত মোস্তাফিজুর রহমান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন।
স্বাস্থ কমপ্লেক্সের দ্বায়িত্বরত চিকিৎসক বলেছেন মোস্তাফিজুর রহমান মাথায় প্রচন্ড আঘাত পেয়েছেন।

স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ এলডিপি’র কর্মী মোস্তাফিজুর রহমান কে আওয়ামীলীগে যোগ দেওয়ার প্রস্তাব দিয়ে আসছিল,এতে মোস্তাফিজ রাজি না হওয়ার আওয়ামীলীগ কর্মীরা তার উপর এভাবে অতর্কিত ভাবে হামলা চালিয়ে গুরুতর আহত করে মৃত ভেবে চলে যায়। এ সময় স্থানীয় মোঃ মাসুদ নামে এক ব্যক্তি মোস্তাফিজ কে অজ্ঞান অবস্থায় দেখে তার বাড়িতে সংবাদ দিলে মোস্তাফিজের পরিবারের লোকজন এসে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।
জয়াগ ইউনিয়ন এলডিপি’র সভাপতি মাকসুদুর রহমান এই ঘটনার নিন্দা জানিয়ে হামলায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেছেন।
সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইসমাঈল মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, এই বিষয়ে কোন অভিযোগ এখনো পাওয়া যায় নি, তবে অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।