সোনাইমুড়ী প্রতিনিধি : গতকাল নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার ১ নং জয়াগ ইউনিয়নের উলুপাড়া গ্রামে লিবারেল ডেমোক্রেট পার্টি এলডিপি’র কর্মী মোস্তাফিজুর রহমানের বাড়িতে স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা হামলা চালায়। এ সময় মোস্তাফিজুর রহমানকে না পেয়ে তার বাবা তোফায়েল আহমেদকে পিটিয়ে মারাত্নক আহত করে তারা ।
স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা এলডিপির স্থানীয় সক্রিয় কর্মী মোস্তাফিজুর রহমানকে আওয়ামীলীগে যোগ দেওয়ার প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হওয়ায় গত ১৫/০৮/২০১৭ ইং তারিখে মোস্তাফিজ এর উপর হামলা করে গুরুতর আহত করে। চিকিৎসা শেষে মোস্তাফিজুর রহমান হামলা কারীদের বিরুদ্ধে মামলার দেওয়ার চেষ্টা করায় স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা তার উপর ক্ষীপ্ত হয়ে প্রাননাশের হুমকী দেয়।প্রাণ বাচাঁনোর ভয়ে মোস্তাফিজুর রহমান দীর্ঘদিন আত্বগোপনে থাকে । হামলার দিন গোপনে সে বাড়িতে আসছে বুঝতে পেরে রাত ৯ টার দিকে স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা তার বাড়িতে হামলা চালায়।এই সময় মোস্তাফিজ পালিয়ে রক্ষা পেলেও বাড়িতে থাকা তার বাবা তোফায়েদ আহমেেদকে পিটিয়ে গুরুতর আহত করে।
স্থানীয় ইউপি চেয়ারম্যান শওকত আকবার পলাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমার ইউনিয়নে এমন একটি সন্ত্রাসী কর্মকান্ড হওয়ায় আমি লজ্জিত। আমরা সকলে কার্যত সন্ত্রাসীদের হাতে জিম্মি হয়ে রয়েছি।
সোনাইমুড়ী থানার ওসি ইসমাঈল মিয়া বলেন, ঘটনাটি তিনি শুনেছেন তবে এখনো লিখিত কোন অভিযোগ পাননি।অভিযোগ পেলে তিনি ব্যবস্থা নেবেন।