রামগঞ্জ প্রতিনিধি
গণতন্ত্র অব্যাহত রাখতে শেখ হাসিনার বিকল্প নেই বলে মন্তব্য করেছেন ল²ীপুর-১ (রামগঞ্জ) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ড. আনোয়ার হোসেন খান। গত শুক্রবার বিকেলে স্থানীয় করপাড়া ইউনিয়নের শাহজকি উদ্দিন উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে স্থানীয় আওয়ামী লীগের কর্মী সভায় তিনি এসব কথা বলেন।
ড. আনোয়ার হোসেন খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু গণতন্ত্রের জন্য আজীবন লড়াই সংগ্রাম করেছেন। তার কন্যা সেই গণতন্ত্রকে সুসংহত করার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। তাই গণতন্ত্রের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার কোনো বিকল্প নেই। তিনি বলেন, বাংলাদেশকে একটি উন্নত, সমৃদ্ধশালী দেশ হিসেবে গড়ে তুলতে শেখ হাসিনার বিকল্প নেই। তাই জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আমাদের একযোগে কাজ করে যেতে হবে।
ড. আনোয়ার খান বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি সকল ভেদাভেদ, অনৈক্য ভুলে গিয়ে একযোগে কাজ করতে পারলে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সম্ভব। রাজনীতিকে আমি সমাজসেবা হিসেবেই দেখি। বাংলাদেশ আওয়ামী লীগ হলো সেই সমাজসেবা করার একমাত্র সঠিক প্ল্যাটফর্ম। ভবিষ্যতে আরো বেশি কর্মসূচি নিয়ে সাধারণ মানুষের পাশে থাকার জন্য আমরা একসাথে, একযোগে কাজ করবো। সেই সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শের বাংলাদেশ গড়ার লক্ষ্যে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবো ইনশাআল্লাহ।
বিএনপি জামাতের ষড়যন্ত্র প্রতিহতের আহ্বান জানিয়ে তিনি বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি জামাত নাশকতার চেষ্টা করতে পাারে। এ ধরনের ঘটনা সংঘটনের চেষ্টা করলে তাদেরকে প্রতিহত করতে হবে। আগামীতে মুক্তিযুদ্ধের চেতনার বিকল্প নেই।
তিনি বলেন, যারা এ দেশের স্বাধীনতার বিরোধীতা করেছে, যারা বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয় প্রশ্রয় দিয়েছে, তাদের পুনর্বাসিত করেছে এদেরকে প্রতিহত করতে হবে। স্বাধীনতাবিরোধী ও তাদের আশ্রয় প্রশ্রয়দাতাদের বাংলার মাটিতে ঠাঁই নেই।