নিউজ ডেস্ক :: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে এবং তার কাছ থেকে আলিঙ্গন পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন প্রিয়াঙ্কা গান্ধী-টুইটার

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাতের পর তাকে অনুপ্রেরণা হিসেবে উল্লেখ করেছেন ভারতের কংগ্রেস দলের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী। রোববার নয়াদিল্লিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে পেরে এবং তার কাছ থেকে আলিঙ্গন পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা গান্ধী তার টুইটার অ্যাকাউন্টে শেখ হাসিনার সঙ্গে আলিঙ্গনের একটি ছবি প্রকাশ করে লেখেন, ‘শেখ হাসিনাজির কাছ থেকে আমি একটি ‘বহু আগেই প্রাপ্য’ আলিঙ্গন পেলাম, যার জন্য আমি অনেক দিন ধরে অপেক্ষা করছিলাম। গভীর ব্যক্তিগত ক্ষয়ক্ষতি এবং দুর্ভোগ পার হওয়া এবং তিনি যা বিশ্বাস করেন তা অর্জনের জন্য সাহস ও অধ্য্যবসায়ের সঙ্গে লড়াইয়ে তার শক্তি আমার জন্য সবসময় এক বিরাট অনুপ্রেরণা হয়ে আছে এবং থাকবে।’ খবর এনডিটিভির

রোববার ভারতের নয়াদিল্লির তাজ হোটেলে সোনিয়া গান্ধী ও আনন্দ শর্মাসহ বেশ কয়েকজন কংগ্রেস নেতা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করেন।

ওয়ার্ল্ড ইকোনোমিক ফোরামের (ডব্লিউইএফ) ইন্ডিয়ান ইকোনোমিক সামিটে যোগ দিতে ৩ অক্টোবর ভারতে যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় তিনি ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাথে দ্বিপক্ষীয় বৈঠক করেন। আজ শেখ হাসিনা ঢাকার উদ্দেশ্যে নয়াদিল্লি ত্যাগ করবেন।