রামগঞ্জ প্র‌তি‌নি‌ধি :
রামগঞ্জ উপ‌জেলা আওয়ামী লীগ‌কে আরো শ‌ক্তিশালী ও গ‌তিশীল করার ল‌ক্ষ্যে সবাই‌কে ঐক্যবদ্ধ থাকার আহ্বান জা‌নি‌য়ে‌ছেন উপ‌জেলা আওয়ামী লী‌গের সি‌নিয়র সহ-সভাপ‌তি ড. আনোয়ার হো‌সেন খান।

গতকাল মঙ্গলবার সন্ধ্যায় স্থানীয় আওয়ামী কার্যাল‌য়ে দ‌লের প‌ক্ষ থে‌কে এক বি‌শেষ সভায় এমন আহ্বান জানান তিনি।

আনোয়ার হো‌সেন খান ব‌লেন, আমরা সবাই আওয়ামী লী‌গ প‌রিবা‌রের সদস্য। আমরা যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছা‌সেবক লীগসহ সকল সহ‌যোগী ও অঙ্গসংগঠ‌নের নেতৃবৃন্দ ঐক্যবদ্ধভা‌বে কাজ ক‌রে আমা‌দের সংগঠন‌কে শ‌ক্তিশালী কর‌বো।

‌তি‌নি ব‌লেন, জা‌তির পিতা বঙ্গবন্ধু আমা‌দের দেশ দি‌য়ে‌ছেন, তারই সু‌যোগ্য কন্যা শেখ হা‌সিনা দেশ‌কে এগিয়ে নি‌য়ে যা‌চ্ছেন। সারা দে‌শে উন্নয়‌ন ছ‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছেন। যারা এক সময় বাংলা‌দেশ‌কে তলা‌বিহীন ঝু‌ড়ি বল‌তো, আজ তারাই এ দেশ‌কে উন্নয়‌নের রোল ম‌ডেল হি‌সেবেও স্বীকৃ‌তি দি‌য়ে‌ছে। আন্তর্জা‌তিক বি‌শ্বে বাংলা‌দেশ‌কে এক‌টি আত্মমর্যাদাশীল জা‌তি হি‌সেবে গ‌ড়ে তু‌লে‌ছেন।

‌শিক্ষা ক্ষে‌ত্রে আওয়ামী লী‌গের সাফল্য তু‌লে ধরে তি‌নি ব‌লেন, আমরা যখন এই রামগ‌ঞ্জে পড়াশুনা ক‌রে‌ছি, বই‌য়ের জন্য বছ‌রের শুরু‌তে উপ‌রের ক্লা‌সের বড় ভাই বোন‌দের নিকট চে‌য়ে থাকতাম। তারা তা‌দের পুরাতন ম‌লিন বই দি‌লে পড়াশুনা কর‌তে পারতাম। আজ প্রধানমন্ত্রী শেখ হা‌সিনা বছ‌রের প্রথমে ক্লাস শুরুর আগেই সকল শিক্ষার্থী‌দের নিকট বই পৌ‌ঁছে দি‌চ্ছেন। আমা‌দের মে‌য়ে‌দের পড়াশুনা বীনা মূ‌ল্যে সু‌যোগ দেয়ার পাশাপা‌শি তা‌দের জন্য উপবৃ‌ত্তির ব্যবস্থা কর‌েছেন। দে‌শে শিক্ষার হার বৃ‌দ্ধি পে‌য়ে‌ছে।

৩ নং ভাদুর ইউ‌নিয়ন প‌রিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপ‌তি মো. জা‌হিদ হো‌সেন ভুইয়ার সঞ্চালনায় উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ সভাপ‌তি ও সা‌বেক চেয়ারম্যান মু‌নির হো‌সেন চৌধুরী, সা‌বেক মেয়র ও পৌর আওয়ামী লী‌গের সাধারণ সস্পাদক বেলাল আহ‌ম্মেদ বেলাল, উপ‌জেলা আওয়ামী লী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক দে‌লোয়ার হো‌সেন দে‌ওয়ান বাচ্চু, জেলা প‌রিষদ সদস্য ও উপজেলা যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক সৈকত মাহমুদ শামসু, উপ‌জেলা বিআর‌ডি‌বি চেয়ারম্যান ও যুবলী‌গের যুগ্ম আহ্বায়ক ভুইয়া সুমন, প্যা‌নেল মেয়র ও পৌর যুবলী‌গের আহ্বায়ক মামুনুর র‌শিদ আকন্দ, উপ‌জেলা ছাত্রলী‌গের সভাপ‌তি কামরুল হাসান ফয়সাল, সাধারণ সম্পাদক মে‌হেদী হাসান শুভসহ ১০ ইউ‌নিয়‌নের চেয়ারম্যান, সদস্য, স্থানীয় আওয়ামী লীগ এবং এর সহ‌যোগী ও অঙ্গ সংগঠ‌নের নেতৃবৃন্দ উপ‌স্থিত ছি‌লেন।