বিনোদন ডেস্ক
সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একে অপরকে অনুসরণকারীর তালিকা থেকে বাদ দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নেহা কক্কর ও আরিয়ান তারকা হিমাংশ কোহলি ভক্তদের দীর্ঘ অপেক্ষার পর কয়েক মাস আগে নিজেদের আনুষ্ঠানিক ঘোষণা দেন। কিন্তু সম্প্রতি এই যুগলের সম্পর্কে দেখা দিয়েছে টানাপোড়েন। কোহলির সঙ্গে তোলা ছবি ও ভিডিও নিজের অ্যাকাউন্ট থেকে মুছে দিয়েছেন নেহা।

গত ৭ নভেম্বর নেহার সঙ্গে তোলা একাধিক ছবি ইনস্টাগ্রামে শেয়ার দিয়েছিলেন কোহলি। তারা একসঙ্গে দীপাবলি উৎসব উদযাপন করেছিলেন। সেই পোস্টে একটি আদুরে ক্যাপশনও দেন কোহলি। লেখেন, ‘নেহু থাকলে উদযাপনের মজা দ্বিগুণ হয়ে যায়।’

চলতি বছরের শুরুর দিকে নেহা কক্কর ও হিমাংশ কোহলিকে ‘ওহ হামসফর’ নামের একটি মিউজিক ভিডিওতে যুগলে দেখা যায়।

হিমাংশ কোহলির সঙ্গে আর একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে কি না, এমন প্রশ্নের উত্তরে নেহা বলেছিলেন, ‘ঠিক এখন হিমাংশের সঙ্গে কোনো কিছু আমার পাইপলাইনে নেই। যদি চমকপ্রদ কোনো প্রস্তাব পাই, তখন ভেবে দেখব।’

বলিউডে এখন বেশ জনপ্রিয় ৩০ বছর বয়সের এই সংগীতশিল্পী। ‘লন্ডন থামাকড়া’, ‘কর গ্যায়ি চুল’, ‘দিলবার’, ‘মানালি ট্র্যান্স’ ও ‘ধাতিং নাচ’সহ অসংখ্য জনপ্রিয় গান রয়েছে তার ঝুলিতে। রণবীর সিং ও সারা আলি খান অভিনীত আসন্ন ‘সিম্বা’ সিনেমায় ‘আঁখ মারে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন নেহা। এর মধ্যেই তুমুল জনপ্রিয় হয়েছে গানটি।

অন্যদিকে ২০১৪ সালে ‘আরিয়ান’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হয় হিমাংশ কোহলির। এ ছাড়া তিনি ‘সুইটি ওয়েডস এনআরআই’ ছবিতে অভিনয় করেছেন।

তাদের এই সম্পর্কের টানাপোড়ন নিয়ে এখনো কেউ মুখ খুলেননি। তবে বলি পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে হয়তো বিচ্ছেদের পথেই যাচ্ছেন তারা।