পর্যটন মৌসুমে আকাশপথে ভ্রমণ আরো সাশ্রয়ী করতে ‘অবিশ্বাস্য’ অফার দিয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। নতুন এ অফারের আওতায় বর্তমানের ভাড়ার এক তৃতীয়াংশ খরচ করেই পাওয়া যাবে বিমান ভ্রমণের সুযোগ।

ঘোষণা অনুযায়ী, মাত্র দেড় হাজার টাকা ভাড়ায় ঢাকা থেকে চট্টগ্রাম ও সিলেটে বিমানে করে যাওয়া যাবে। এ সুযোগ থাকবে ৩১ ডিসেম্বর পর্যন্ত।

বাংলাদেশ বিমানের এই দুই রুটে  নির্ধারিত ভাড়া প্রায় ৪০০০ টাকার কাছাকাছি। কিন্তু ঘোষণা অনুযায়ী আগামী ৩১ ডিসেম্বর পর্যন্ত এ দুই রুটে ১৫০০ টাকা খরচ করেই এই দুই রুটে বিমান ভ্রমণ করা যাবে। যা এ দুই রুটে চলাচল করা বিলাসবহুল বাস ভাড়ার কাছাকাছি।

এ বিষয়ে বিমানের মহাব্যবস্থাপক (জনসংযোগ) শাকিল মেরাজ জানান, যাত্রীদের জন্য সুপরিসর বোয়িং-৭৭৭ এবং বোয়িং-৭৩৭ উড়োজাহাজে ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট রুটে ওয়ানওয়ে মাত্র ১ হাজার ৫০০ টাকায় (সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ) ভাড়া ঘোষণা করছে। তবে ফিরতি টিকিটের ক্ষেত্রে ভাড়া দ্বিগুণ হবে। এই অফার আগামী ৩১ ডিসেম্বর ২০১৭ পর্যন্ত বহাল থাকবে।

বিমানের সব সেলস সেন্টার, ট্রাভেল এজেন্ট থেকে নগদ অথবা ক্রেডিট কার্ড, বিকাশ, রকেট এবং বিমান ওয়েবসাইট থেকে ক্রেডিট কার্ড অথবা রকেটের মাধ্যমে টিকিট কেনার সুবিধা থাকছে।

বিমান বাংলাদেশ এয়ারলাইনস বর্তমানে প্রতি সপ্তাহে ঢাকা-চট্টগ্রাম রুটে ২৮টি এবং ঢাকা-সিলেট রুটে ৩৫টি ফ্লাইট বোয়িং উড়োজাহাজের মাধ্যমে পরিচালনা করছে।

তাছাড়া ভ্রমণের সহযোগিতায় ০১৭৭১১০২৫০৮।