বিনোদন ডেস্ক
জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীত পরিচালক কৌশিক হোসেন তাপস। গান বাংলা টিভিতে দেশি-বিদেশি কণ্ঠশিল্পী ও বাদ্যযন্ত্রীদের সমন্বয়ে ইন্টারন্যাশনাল কোলাবরেশন প্রজেক্ট ‘উইন্ড অব চেঞ্জ’ শিরোনামে প্রি-সিজন ১ ও ২ সহ মোট ৫টি সিজন সফল ভাবে সম্পন্ন করেছেন তিনি। বরাবরই তিনি নতুন কিছু দিয়ে চমক দিয়ে থাকেন। এবারো তার ব্যতিক্রম হয়নি। এবার এই সংগীত পরিচালক তাপসের গানের ভিডিওতে দেখা যাবে বলিউড অভিনেত্রী সানি লিওনিকে।

বেশ কিছু দিন আগে তাপস তার ফেসবুকে সানি লিয়নের সঙ্গে শেয়ার করে ছিলে। ছবিতে আরো ছিলেন সানি লিয়নের স্বামী ড্যানিয়েল ওয়েবার, ভারতের প্রখ্যাত ফটোগ্রাফার ডাব্বো রতনি, তার স্ত্রী মনিশা রতনি এবং গানবাংলা চ্যানেলের চেয়ারপার্সন ও কিউবেলার স্বত্বাধিকারি ফারজানা মুন্নী। তখন জানা গিয়েছিলো সানি লিওয়নকে নিয়ে নতুন কিছু করতে যাচ্ছে তাপস। এবার সেই রহস্য উন্মোচন হলো। তাপসের ‘লাভলি অ্যাকসিডেন্ট’ শিরোনামের গানে দেখা যাবে সানি কে। গানটি তৈরি করেছে ভারতীয় সংগীত পরিচালক প্রীতমের জ্যাম এইট।

গত শুক্রবার আনুষ্ঠানিকভাবে জানানো হয়, আগামী সপ্তাহেই ভারতের মুম্বাইয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে ‘লাভলি অ্যাকসিডেন্ট’ গানটি মুক্তির তারিখ ঘোষণা করা হবে। প্রাথমিকভাবে জানা গেছে, ২০ ডিসেম্বর এটি মুক্তি পেতে পারে।

জানা গেছে সানি লিওয়ন এই ভিডিওটির প্রযোজকও । সানি ও তাঁর স্বামী ড্যানিয়েল ওয়েবারের প্রযোজনা প্রতিষ্ঠান পুরো প্রকল্পটির প্রযোজনা করেছে।

উল্লেখ্য, চলতি বছরের জুলাইয়ে তুরস্কে তাপসের মিউজিক ভিডিওতে অভিনয় করেন বলিউড অভিনেত্রী নার্গিস ফাখরি। সে সময় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নার্গিস ফাখরির সঙ্গে ছবি শেয়ার করে আলোচনায় আসেন তাপস।