রামগঞ্জ সংবাদদাতা :
একাদশ জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে আওয়ামী লীগের প্রার্থী আনোয়ার হোসেন খাঁন নিরলস পরিশ্রম করে যাচ্ছেন। তিনি লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সর্বস্তরের জনগণের কাছে প্রিয় একজন মানুষ। কাজেই তিনি দলমত নির্বিশেষে জনগণের কাছে আস্থাভাজন ব্যক্তি।
রামগঞ্জ উপজেলার সব শ্রেনীপেশার মানুষের সাথে কথা বলে জানা যায় আনোয়ার হোসেন খাঁন সর্ম্পকে। জনসাধারণের একটাই কথা যে, আনোয়ার হোসেন খাঁন কে আমরা আমাদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে পেতে চাই।
তিনি যে দল থেকেই দাঁড়ান তাঁতে আমাদের কোন আপত্তি নাই আমরা সুধু আমাদের রামগঞ্জবাসীর সুখে দুখে যাকে পাই তাকেই আমরা আমাদের নির্বাচিত প্রতিনিধি হিসেবে দেখতে চাই।
এটাই আমাদের চাওয়া। এসময় আমাদের প্রতিনিধির সাথে কয়েকজনের কথা হয় তখন সবাই এক সুরে বলে উঠেন যে, নেতা আমাদের আনোয়ার ভাই তিনি ছাড়া রামগঞ্জবাসীর কোন গতি নাই। এসব বলে সবাই স্লেগান দিতে শুরু করেন।
উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনোয়ার হোসেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসন থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন। রামগঞ্জ উপজেলাতে দীর্ঘদিন ধরে তিনি দলীয় কর্মকান্ড পরিচালনাসহ সভা-সমাবেশে করে আসছেন। কাজেই সবার কাছে একটি প্রিয় মুখে পরিনত হয়েছেন।

নির্বাচনী এলাকায় সামাজিক ও উন্নয়নর কর্মকান্ডে অংশ নেন আনোয়ার হোসেন। ব্যক্তিগত তহবিল থেকে অনুদান দিয়ে সর্বস্তরের জনগণের পাশে আছেন তিনি।
বিগত বছরগুলোতে তিনি শিক্ষা ব্যাবস্থার অবকাঠামোগত যথেষ্ট অবদান রেখেছেন। অত্র এলাকার নয়নপুর গ্রামে একটি বিদ্যালয় নির্মান করে দিয়েছেন। তিনি আশ্বাস করেন প্রয়োজনে সেখানে একটি কলেজ স্থাপন করা হবে ।
এছাড়াও তিনি আরো বলেন স্বাস্থ্যখাতে উপজেলা শহরে আধুনিকমানের চিকিৎসা ব্যাবস্থায় যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে।
এদিকে আনোয়ার হোসেন খাঁন বলেন, আজ সারাদেশে উন্নয়নের জোয়ার বইছে। এ গণজোয়ারকে তরান্বিত করতে নৌকা বিজয়ের বিকল্প নেই। মাননীয় প্রধান শেখ হাসিনা ও স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। না হলে সারাদেশে চলমান উন্নয়ন বাধাগ্রস্থ হবে।