ডিসেম্বরের দ্বিতীয় সপ্তাহেই দীর্ঘদিনের প্রেমের অবসান ঘটিয়ে বলিউড নায়িকা আনুশকা শর্মাকে বিয়ে করতে চলছেন ভারতের ক্রিকেটার বিরাট কোহলি।  বিয়ের সম্ভাব্য তারিখ ১২ ডিসেম্বর।

কিন্তু এ সুসংবাদের পাশাপাশি রয়েছে দুঃসংবাদও।  যদিও ভক্তরা তাকিয়ে আছে বহুচর্চিত এ বিয়ে হবে ভারতে। কিন্তু না বিয়ে ভারত হচ্ছে না। বিয়ে হবে ইতালিতে। ইতালির ফ্লোরেন্স কিংবা রোমে। বিয়ের খবর গোপন রাখতেই নাকি ইতালির মতো দেশকে বেছে নেয়া হয়েছে।

এর আগেও বিভিন্ন মহলে গুঞ্জন চলছিল, ডিসেম্বরে বিয়ে করছেন বিরাট-আনুশকা। গত অক্টোবরে এ খবর যখন রটে আনুশকার মুখপাত্রের পক্ষ থেকে সেসময় বিবৃতি দিয়ে বিয়ের খবরকে গুজব বলে উড়িয়ে দেয়া হয়েছিল।

তখন কিছু জানা যায়নি বিরাট কোহলির পক্ষ থেকেও। ক্রিকেট মহলে চালু আছে, ২০১৬ সালের ডিসেম্বরে দেরাদুনে এক গোপন অনুষ্ঠানে আংটি বদল হয়ে গেছে বিরাট-আনুশকার।

সেই অনুষ্ঠানে বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন ও ভারতের ধনাঢ্য ব্যবসায়ী আম্বানি পরিবার উপস্থিত ছিলেন বলে খবরে দাবি করা হয়। কিন্তু সেই অনুষ্ঠানের সত্যতাও কেউ স্বীকার করেননি। কিন্তু এখন পর্যন্ত দুজনের কেউই এই নতুন খবরের কোনো অনুষ্ঠানিক ঘোষণা দেননি। যদিও  দীর্ঘদিন ধরে বেশ ভাঙা-গড়ার মধ্য দিয়েই এগিয়েছে তাদের প্রেমের সম্পর্ক। শেষ পর্যন্ত বিয়ে হচ্ছে এ খবর ভক্তদের জন্য খুবই স্বস্তির বিষয়।