স্পোর্টস ডেস্ক::
ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বলিউড নায়িকা, মডেলদের প্রেম-বিয়ে নতুন কিছু নয়। ভারতীয় অধিনায়ক বিরাট কোহলিই তো সর্বশেষ জ্বলন্ত প্রমাণ। তিনি বিয়ে করেছেন বলি নায়িকা আনুশকা শর্মাকে। ক্রিকেট আর বলিউড যে একে অপরের মধ্যে একাকার, নানা সময়ই দেখা গেছে।

এবার সম্ভবত আরও একটি ভারতীয় ক্রিকেট এবং বলিউডি জুটি দেখতে পারবে ক্রিকেট এবং বিনোদনপ্রেমী মানুষ। ক্রিকেটার লোকেশ রাহুল প্রেমে হাবুডুবু খাচ্ছেন সুনিল শেঠির মেয়ে, বলিউডি অভিনেত্রী আথিয়া শেঠির। দু’জনের সম্পর্কের গুঞ্জন থাকলেও এ নিয়ে কেউ প্রমাণ উপস্থাপন করতে পারেনি।

তবে এবার আর ঘুঘু চুপি চুপি ধান খেয়ে চম্পট দিতে পারেনি। ধরা পড়ে গেলেন পাপারাজ্জিদের ক্যামেরায়। লোকেশ রাহুল এবং আথিয়া শেঠির একসঙ্গে ডিনার করতে যাওয়া, ঘুরতে যাওয়ার ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল।

সুনিল শেঠির মেয়ে বলে আথিয়া শেঠির ওপর এমনিতেই মিডিয়ার নজর সব সময়ই একটু বেশি। সে কারণেই লোকেশ রাহুলের সঙ্গে আথিয়া শেঠির সম্পর্কের বিষয়টি অনেক আগেই উঠে আসে নানা গুজব-গুঞ্জনে। তবে সেই সম্পর্ক যে ‘জাস্ট ফ্রেন্ড’-এ সীমাবদ্ধ নেই, তা এবার পুরোপুরি পরিস্কার হয়ে গেছে সবাই।

KL-Rahul

শুক্রবার রাতেই তাদের দু’জনকে একসঙ্গে দেখা গেছে ডিনারে যেতে। তখনকার অসংখ্য ছবিই এখন ঘুরছে ইন্টারনেট দুনিয়ায়। আথিয়াকে দেখা গেছে কালো পোশাক পরা। সঙ্গে লোকেশ রাহুল ছিলেন একটি সাদা টি শার্টের ওপর ডেনিম জিন্স জ্যাকেট এবং জিন্সের প্যান্ট পরে আসতে।

তবে লোকেশ আর আথিয়া একা ছিলেন না। তাদের সঙ্গে আরো ছিলেন সুরাজ পাঞ্চোলি। তিনি আথিয়ার অভিষেক সিনেটার নায়ক ছিলেন। এছাড়া ছিলেন অভিনেত্রী-মডেল আকাঙ্খা রঞ্জন। আকাঙ্খা আবার রাহুল এবং আথিয়া- দু’জনেরই কমন বন্ধু। মনে করা হয় আকাঙ্খার মাধ্যমেই আথিয়া এবং রাহুলের পরিচয়। তারা দু’জন যখন ডেটিংয়ে যান, তখন সেখানে আকাঙ্খার উপস্থিতিও থাকে সব সময়।

এ দু’জনের একসঙ্গে ছবি দেখে অবশ্য এখন সোশ্যাল মিডিয়া উত্তাল। কেউ কেউ বলছেন, তাদের মধ্যে সম্পর্কটা হয়েই গেছে। কেউ কেউ রয়েছেন দ্বীধাদ্বন্দ্বে, সত্যিই কি কিছু হয়েছে তাদের মধ্যে? কয়েক মাস আগেই আকাঙ্খা রঞ্জন এবং আথিয়া শেঠির সঙ্গে এক ছবিতে দেখা গিয়েছিল লোকেশ রাহুলকে। তখন থেকেই গুঞ্জন শুরু হয় তাদের মধ্যে সম্পর্কের বিষয়ে। যদিও তারা দু’জন এখনও প্রকাশ্যে এ বিষয়ে কোনো কিছু স্বীকার করেনি।