স্পোর্টস ডেস্ক :: উপলক্ষ্যটা মাটি হতে বসেছিল সাদিও মানের। ম্যাচ খেলার মাইলফলক। গোলের মাইলফলক। অথচ অ্যানফিল্ডে ম্যাচটা সমতা করে পয়েন্ট হারানোর খুব কাছে ছিল অল রেডসরা। কিন্তু শেষের পেনাল্টি নাটকে লেস্টার সিটিকে ২-১ গোলে হারিয়ে মাঠ ছাড়ে ইংলিশ লিগে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা লিভারপুল।

ম্যাচের ৪০ মিনিটের মাথায় গোল করে দলকে এগিয়ে নেন সাদিও মানে। নিজেদের অর্ধ থেকে জেমস মিলনারের দেওয়া লম্বা পাস ফাঁকায় পেয়ে যান মানে। বল টেনে নিয়ে নিঁখুত শটে জালে জড়ান। লিভারপুলের হয়ে নিজের শততম ম্যাচে অর্ধ শত গোল করার কীর্তি গড়েন তিনি। এ নিয়ে লিভারপুলের দশম ফুটবলার হিসেবে ৫০ গোল করার কীর্তি গড়লেন মানে।

কিন্তু সেই ম্যাচ হাতছাড়া হয়ে যাচ্ছিল অল রেডসদের। ঘরের মাঠে ম্যাচের ৮০ মিনিটের মাথায় গোল করে লেস্টার সিটি। পয়েন্ট হারানোর শঙ্কায় পড়ে যায় অল রেডসরা। কিন্তু ম্যাচের যোগ করা লেস্টারের বক্সে বল পেয়ে যান সেনেগাল তারকা সাদিও মানে। তাকে ট্যাকল করে প্রতিপক্ষ। পড়ে যান মানে। ভিএআর দেখে রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন। জেমস মিলনার গোল করে দলকে ২-১ গোলের জয় এনে দেন। এ নিয়ে লিগে লিভারপুল টানা ১৭ ম্যাচ জয় পেল।