রামগঞ্জ সংবাদদাতা : রামগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও আওয়ামীলীগের মনোনিত সংসদ সদস্য প্রার্থী ড. আনোয়ার হোসেন খাঁন উপজেলায় কর্মরত বিভিন্ন জাতীয় দৈনিক পত্রিকার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।
সম্প্রতি রামগঞ্জ পৌর শহরস্থ খাঁন টাওয়ারের হল রুমে রামগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি এস এম বাবুল বাবরের সভাপতিত্বে মতবিনিময় সভায় ড. আনোয়ার হোসেন খাঁন বলেন, বর্তমান সরকার সাংবাদিক বান্ধব সরকার। সাংবাদিকরাই সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড জনগণের দ্বারে দ্বারে পৌঁছানোর কারনেই আজ নৌকার পক্ষে গণজোয়ার। রামগঞ্জ উপজেলায় কর্মরত সাংবাদিকরাও অত্র এলাকার সমস্যা সম্ভাবনা নিয়ে লিখবেন, আমি অবশ্যই চেষ্টা করবো এ এলাকার মানুষের পাশে অতীতের মতো সবসময়ই পাশে থাকতে। আপনারা লিখলে ভুলগুলো আমাদের চোখে পড়ে। আর সে ভুল থেকে আমাদের সংশোধনে ব্যাপক ভুমিকা রাখে সাংবাদিক বন্ধুগণ।

তিনি আরো জানান, আজ সারাদেশের উন্নয়নের জোয়ার বইছে। এ গণজোয়ারকে তরান্বিত করতে নৌকা বিজয়ের বিকল্প নেই। মাননীয় প্রধান শেখ হাসিনা ও স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে আবারো আওয়ামীলীগকে ক্ষমতায় আনতে হবে। না হলে সারাদেশে চলমান উন্নয়ন বাধাগ্রস্থ হবে।
এসময় প্রধান বক্তা সিনিয়ন সাংবাদিক ও প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু ছায়েদ মোহন ও দৈনিক ইত্তেফাকের সাংবাদিক জাকির হোসেন মোস্তানের এক প্রশ্নের জবাবে তিনি জানান, শুধু পশ্চিম রামগঞ্জে নয় শিক্ষা বিস্তারে বর্তমান সরকার যথেষ্ট আন্তরিক। বিগত বছরগুলোতে আমি শিক্ষা ব্যাবস্থার অবকাঠামোগত যথেষ্ট অবদান রেখেছি। অত্র এলাকার নয়নপুর গ্রামে একটি বিদ্যালয় নির্মান করে দিয়েছি। প্রয়োজনে সেখানে একটি কলেজ স্থাপন করা হবে বলে তিনি আশ্বাস প্রদান করেন।
এছাড়াও তিনি স্বাস্থ্যখাতে উপজেলা শহরে আধুনিকমানের চিকিৎসা ব্যাবস্থায় যথাযথ পদক্ষেপ গ্রহণ করা হবে।
এসময় বক্তব্য রাখেন, দৈনিক সমকাল প্রতিনিধি ও রামগঞ্জ প্রেস ক্লাবের সাধারন সম্পাদক একে এম আর মুকুল, আলোকিত বাংলাদেশ প্রতিনিধি মাসুদ রানা মনি, মানবকণ্ঠ প্রতিনিধি ও প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ শাখাওয়াত জাহাঙ্গীর, প্রেস ক্লাবের যুগ্ন সাধারন সম্পাদক ও আমাদের সময় প্রতিনিধি জাকির হোসেন পাটওয়ারী, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি বেলায়েত হোসেন বাচ্চু, মানবজমিন প্রতিনিধি আবু তাহের, চ্যানেল আই ও দৈনিক জনকণ্ঠ লক্ষ্মীপুর প্রতিনিধি মহিউদ্দিন ভূইয়া মুরাদ, বাংলাদেশ জার্নালের নিজস্ব প্রতিনিধি তৌফিকুর রহমান অরিন ও ফটো সাংবাদিক মেহেদী হাসান রানা দৈনিক বাংলাদেশের খবর প্রতিনিধি রহমত উল্যাহ পাটওয়ারী, দৈনিক ভোরের কাগজ প্রতিনিধি এম কাউছার, দৈনিক খবরপত্র প্রতিনিধি ওমর ফারুক পাটওয়ারী, ভোরের ডাক প্রতিনিধি ইব্রাহীম মিয়া প্রমূখ।